ঈদে ‘ক্যাসিনো’ নিয়ে আসছেন নিরব-বুবলী

বিনোদন

ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চিত্রনায়ক নিরব ও নায়িকা বুবলী অভিনীত ছবি ‘ক্যাসিনো’। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সিনেমাটির কলা-কুশলীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।  

এসময় নায়ক নিরব বলেন, ‘ক্যাসিনো’ বিগ বাজেটের ফিল্ম। ঈদের দিন যারা সিনেমাটি দেখবেন তারা হল থেকে বের হয়ে প্রশ্ন করবেন কি দেখলাম! দ্বিতীয়বারও ছবিটি দেখতে চাইবেন তারা। ঈদের মতো উৎসবে দর্শকদের দেখার মতো একটি ছবি এটি।নিরব বলেন, এই ছবির গল্পটা শুনে আমার মনে হলো এই চরিত্রের জন্য বুবলী মানানসই। কিন্তু পরিচালক (সৈকত নাসির) বললেন, উনি তো শাকিবের বাইরে কাজ করেন না। পরে আমি শাকিব ভাইয়ের পারমিশন নিয়ে বুবলীর সঙ্গে কথা বলে তাকে ছবিতে যুক্ত করি।

বুবলী বলেন, শাকিব খানের বাইরে ক্যাসিনো সিনেমার মাধ্যমে প্রথমবার নিরব ভাইয়ের সঙ্গেই জুটি হয়েছিলাম। সিনেমাটি তিন বছর আগে শুটিং হলেও এর গল্প ও নির্মাণ ২০২৩ সালে এসেও সবাইকে তাক লাগিয়ে দেবে।

এই নায়িকা আরও বলেন, ইতোমধ্যেই সিনেমার প্রকাশিত টিজার সবাই পছন্দ করেছে। থ্রিলার-অ্যাকশন ঘরানার সিনেমা এটি। আমার বিশ্বাস, দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।

সৈকত নাসির পরিচালিত সিনেমাটিতে নিরব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য আসাদ জামানের। ২০১৯ সালে সিনেমাটির শুটিং শুরু হয়, শেষ হয় ২০২০ সালে।

উল্লেখ্য, ক্যারিয়ারের শুরু থেকে টানা পাঁচ বছর শাকিব খানের বাইরে কোনো নায়কের সঙ্গে কাজ করেননি শবনম বুবলী। ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিব খানের বাইরে কাজ শুরু করেছিলেন তিনি। নায়ক হিসেবে থাকেন নিরব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *